শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নলছিটিতে গভীর রাতে ছাত্রলীগের সহযোগিতায় শিবির নেতা আটক

নলছিটিতে গভীর রাতে ছাত্রলীগের সহযোগিতায় শিবির নেতা আটক

dynamic-sidebar

অহিদুল ইসলাম মিথুন//নলছিটি: সোমবার গভীর রাতে নলছিটি মার্চেন্টন্স স্কুলের সামনে থেকে দেয়ালে ইসলামী ছাত্র শিবিরের পোস্টার লাগানোর সময় নলছিটি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান ইমামের দূরদর্শিতায় হাতেনাতে ধরা পড়েন শিবির নেতা বিজি ইউনিয়নের দোলোয়ার হোসেন তালুকদারের ছেলে জিহাদুল ইসলাম। কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুঠোফোনে জানান‚ গভীর রাতে তিন জনের একটি সংঘবদ্ধ চক্র স্কুলের দেয়ালে ইসলামী ছাত্র শিবিরের পোস্টার লাগাচ্ছেন এই তথ্য পেয়ে ওদের কাছাকাছি আসলে ওরা দৌড়ে পালানোর চেষ্টা চালায়। পরে ওদের পিছনে আমি দৌড়ে এক জনকে ধরতে পারি। পরে নলছিটি থানায় খবর দিলে উপ পুলিশ পরিদর্শক শিপন আহম্মেদ ঘটনাস্থলে আসলে তার কাছে তুলে দেওয়া হয়।
এ ব্যাপারে উপ-পুলিশ পরিদর্শক শিপন আহম্মদ জানান‚ শিবির নেতার কাছ থেকে জবানবন্দি ওর সাথে মাহফুজুল ইসলাম টিটু ও তাইজুল ইসলাম নামের দুজন শিবির কর্মী ছিল। সর্বশেষ মামলার প্রস্তুতি চলছে বলে জানাযায়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net